Breaking News

জন্মদিনের উপহার দিতে মাঝরাতে প্রেমিকার ঘরে ঢুকে ধোলাই খেলেন প্রেমিক

‘চোর’ অ’ভিযোগে ওই প্রেমিককে বেঁধে রাখা হয়। ফেনীর সোনাগাজীতে মাঝরাতে প্রেমিকাকে জন্ম’দিনের উপহার দিতে প্রেমিকার বাড়িতে ঢুকে চুরির অ’ভিযোগে ধ’রা পড়ে ধো’লাই খেলেন এক প্রেমিক।প্রেমিকার পরিবার প্রেমিক হা’মিদুর রহমান আজাদকে রাতে আট’ক করে র’শি দিয়ে বেঁধে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘চোর’ উল্লেখ করে ছড়িয়ে দেয়।

রোববার (২৯ আগস্ট) রাতে উপজে’লার বগাদানা ইউনিয়নের তাকিয়া বাজার সংল’গ্ন পাইকপাড়া গ্রামের তাকিয়া আশ্রাফ আলী কবিরাজ বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পরিবারের পক্ষ থেকে পাল্টাপাল্টি মা’মলা দায়ের করা হয়েছে। মা’মলার প্রেক্ষিতে প্রেমিক হা’মিদুর রহমান আজাদ ও প্রেমিকার ভাই দীন মোহা’ম্ম’দকে গ্রে’ফতার করেছে পু’লিশ।

তাদের দুইজনকে সোমবার (৩০ আগস্ট) দুপুরে আ’দালতের মাধ্যমে কারা’গারে প্রেরণ করা হয়েছে।স্থানীয় সূত্র জানায়, উপজে’লার বগাদানা ইউনিয়নের আবদুল হাইয়ের কন্যা ও এক পুত্রকে প্রায় পাঁচ বছরর আগে থেকে প্রাইভেট পড়াতেন হা’মিদুর রহমান আজাদ। সে সূত্রে, গত দুই বছর থেকে আবদুল হাইয়ের স্কুল পড়ুয়া কন্যার (নবম শ্রেণি) সাথে আজাদের প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

প্রেমিকার যোগসাজশে ২৯ আগস্ট রাত দুইটায় ওই ছাত্রীকে জন্ম’দিনের উপহার দিতে ঘরের ভেতরে ঢুকেন প্রেমিক আজাদ। প্রেমিকার পিতা আবদুল হাই ও তার ভাই দীন মোহা’ম্ম’দ টের পেয়ে আজাদকে আট’ক করে বেধড়ক পি’টিয়ে ঘরের সামনে বৈদ্যুতিক খুঁটির সাথে বেঁধে রাখে। এরপর ছবি তুলে দীন মোহা’ম্ম’দের ফেসবুক আইডিতে খুঁটিতে বাঁধা আজাদের ছবি পোস্ট করেন।

ফেসবুকে দেয়া পোস্টে তিনি উল্লেখ করেন ‘তাকিয়া বাজারে আশ্রাফ আলী কবিরাজ বাড়িতে ধ’রা খেয়েছে স্বর্ণ চোর। রাত তিনটায় দরজা ভেঙে ঘরে ঢুকেছে, পু’লিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ।’খবর পেয়ে পু’লিশ প্রেমিক আজাদকে উ’দ্ধার করে। এরপর সোনাগাজী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পু’লিশ হেফাজতে নেয়া হয়।

মেয়ের বাবা আবদুল হাই অ’ভিযোগ করেন, দীর্ঘ দুই বছর যাব’ত আজাদ তার স্কুল পড়ুয়া কন্যাকে প্রেম ও বিয়ের প্রস্তাবে উত্য’ক্ত করে আসছে। তিনি ও তার মেয়ে বিয়ে ও প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় আজাদ রোববার রাতে সুকৌশলে ঘরে ঢুকে তার কন্যাকে জোরপূর্বক ধ’র্ষণের চেষ্টা চালায়।

তিনি ও তার ছেলে মিলে আজাদকে আট’ক করে র’শি দিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে বেঁধে রাখেন। তার ছেলের সাথে ধস্তাধস্তির এক পর্যায়ে তার ছেলের লাঠির আঘা’তে আজাদের মাথা ফেটে যায়। তিনি আজাদকে একমাত্র আ’সামি করে তার স্কুল পড়ুয়া কন্যাকে ধ’র্ষণ চেষ্টার অ’ভিযোগে মা’মলা দায়ের করেছেন।

অ’পর দিকে আজাদের পিতা বেলাল হোসেন অ’ভিযোগ করেন, আবদুল হাইয়ের কন্যাকে প্রাইভেট পড়ানোর সূত্র ধরে তার ছেলের সাথে ওই স্কুল ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রোববার মেয়েটির জন্ম’দিন ছিল। মেয়েটি বি’ষয়টি তার ছেলেকে জানালে সে দুই প্যাকেট লজেন্স ও একটি কলম উপহার নিয়ে তাঁর বাড়িতে যায়। রাতে সেখানে খাওয়াদাওয়াও করে।

কিন্তু, গভীর রাতে তার ছেলেকে নি’র্মমভাবে বৈদ্যুতিক খুঁটির সাথে বেঁধে শারীরিক নি’র্যাতন চালিয়ে আ’হত করে আব্দুল হাইয়ের পরিবার। দরজা ভেঙে ঘরে প্রবেশ করে কথিত স্বর্ণ চুরির অ’ভিযোগ এনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিও ছড়িয়ে দেয়। তাই তিনি ডিজিটাল নিরাপত্তা আইনে দীন মোহা’ম্ম’দের বিরু’দ্ধে মা’মলা দায়ের করেছেন।

সোনাগাজী মডেল থানার ওসি সাজেদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্কুল ছাত্রী ধ’র্ষণ চেষ্টার অ’ভিযোগে হা’মিদুর রহমান আজাদের বিরু’দ্ধে মা’মলা করেছে স্কুল ছাত্রীর বাবা। আর খুঁটির সাথে বেঁধে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার অ’ভিযোগে দীন মোহা’ম্ম’দের বিরু’দ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা করেছে ছেলের বাবা। তাদের দুইজনকে গ্রে’ফতার করা হয়েছে।

About desk

Check Also

পুরুষের শক্তি বাড়ানোর ৪টি ঔষধি খাবার।

বর্তমান যুগে বেশিরভাগ পুরুষই যৌন সমস্যায় ভোগেন। দিন দিন এ সমস্যা প্রকট হচ্ছে। কিছু খাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.