Breaking News

জেল থেকে ফিরবেন কাবিলা, দেখা যাবে রোকেয়াও; নানা চমক নিয়ে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট ৪’

মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা নিয়ে নির্মিত হয়েছিলো নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’।

নাটকটি প্রচারের পর থেকেই আলোচনায় চলে আসে এটি, থাকে জনপ্রিয়তার তুঙ্গে। এরপর থেকেই আসে নাটকটি সিজন এক, দুই এবং তিন। কিন্তু তৃতীয় সিজনের পরে নাটকটির চতুর্থ সিজন আসবে নাকি এ নিয়ে নাটক ভক্তদের মনে প্রশ্ন জাগতে শুরু করে।

বিশেষ করে নাটকের তুমুল জনপ্রিয় চরিত্র কাবিলার গ্রেফতার হওয়ার প্রতিবাদ জানিয়ে আন্দোলনেরও ডাক দিয়েছেন অনেক দর্শক। তারা বলছেন, কাবিলাকে অবশ্যই মুক্তি দিতে হবে। কাবিলার মুক্তি, ব্যাচেলর পয়েন্টের সমাপ্তি এ নিয়ে যখন চারদিকে চলছে আলোচনা ঠিক সেসময়ই নাটকটি নিয়ে জানা গেলো ভিন্ন কথা। সেসময় নাটকটির পরিচালক কাজল আরেফিন অমি বললেন ভিন্ন কথা।

নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে, পরিচালক কাজল আরেফিন অমি খুব শিগগিরই ‘ব্যাচেলর পয়েন্ট ৪’ নিয়ে আসছেন। এই সিজনে কাশিমপুর থেকে মুক্ত হয়ে ফিরবেন কাবিলা। আর ধ্রুব মিউজিক স্টেশন থেকেই প্রচার হবে নতুন সিজনের পর্বগুলো।

সূত্র বলছে, নতুন গল্পে দেখা যাবে কাশিমপুরের গল্প। যেখানে কাবিলা রয়েছেন। সঙ্গে থাকবেন পাশা ভাইসহ অন্যরাও। এবার দর্শকের সামনে হাজির করা হতে পারে রোকেয়া চরিত্রটিকেও। তবে হাবু ভাই চরিত্রটি নিয়ে ধোঁয়াশা রয়েছে। এ চরিত্রটিকে আর নাও দেখা যেতে পারে গল্পে। সিজন থ্রিতে গল্পের প্রয়োজনে হাবু ভাই চরিত্রটিকে বিদেশে পাঠিয়ে দেয়া হয়েছে।

এ নিয়ে কাজল আরেফিন অমি আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি। তবে গেল কয়েকদিন ধরে ফেসবুকে তিনি ব্যাচেলর পয়েন্ট নিয়ে লিখছেন। যা নতুন করে জল্পনা কল্পনা তৈরি করেছে ‘ব্যাচেলর পয়েন্ট ৪’ নিয়ে। অবশেষে খোঁজ নিতে গিয়ে জানা গেল নতুন সিজন তৈরির প্রস্তুতি চলছে।

About desk

Check Also

আমি হত্যা মামলার আসামি না, সব বলব!

‘আমি কি বাসায় বোম বানিয়ে চাঁদের দেশে চলে যাচ্ছি? নাকি আমি হত্যা মামলার আসামি? আমি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.