Breaking News

রাত গভীর হতেই পুত্রবধূর ওপর হামলে পড়েন শ্বশুর!

আন্তর্জাতিক ডেস্ক : কাজের জন্য প্রায় সময় বাইরে থাকতে ‘’হতো স্বামীকে। আর এই সুযোগে নিজ পুত্রবধূর বিছানায় যাওয়ার অ’ভিযোগ উঠেছে শ্বশুরের বিরু’’দ্ধে।

ঘটনাটি ঘটেছে ভারতের বাংলা রাজ্য পশ্চিমব’ঙ্গের বর্ধমান জে’লার কালনা পৌরসভার সাতগাছিয়া পঞ্চায়েত এলাকায়। খবর ইন্ডিয়া টুডে প্রতিবেদনে বলা হয়েছে, এমন ঘটনায় এলাকজুড়ে তোলপাড় শুরু হয়েছে। পু’লিশ ইতোমধ্যে অ’ভিযুক্ত শ্বশুরকে গ্রে’”’প্ত ার করেছে। শ্বশুরের নাম পরিমল সরকার।

পু’লিশের পক্ষ থেকে বলা হয়েছে, কাজের সূত্রে অনেকদিন ধরেই বাড়ির বাইরে ছিল স্বামী। ভুক্তভোগী গৃহবধূ নাবালক সন্তানকে নিয়ে বাড়িতেই থাকতেন। গৃহবধূর অ’ভিযোগ, দিন দশেক আগে রাতে বাথরুম গিয়েছিলেন তিনি। বাথরুম থেকে বেরিয়ে ঘরে ঢুকতেই তিনি দেখেন তার শ্বশুর বিছানায় বসে আছেন। কিছু বুঝে ওঠার আগেই তার ওপর হা’মলে পড়েন শ্বশুর।

জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। এ ঘটনার পরই পুত্রবধূকে মুখ বন্ধ রাখার হু’মকিও দেন শ্বশুর। বলেন, ছেলে ও বাড়ির অন্যান্য কাউকে এই ঘটনার কথা বললে সন্তানের ক্ষ’তি করা হবে। সন্তানদের খাতিরে চার দিন পর্যন্ত চুপ ছিলেন মহিলা। কিন্তু রাতের ঘটনার মানসিক যন্ত্রণা সহ্য করতে

পারছিলেন না। শেষে নিজের মায়ের কাছে পুরো ঘটনা খুলে বলেন ভুক্তভোগী নারী। এরপরই সাহস পেয়ে পু’লিশে অ’ভিযোগ করেন তিনি। কালনা থা’নায় ওই গৃহবধূ লিখিত অ’ভিযোগ করেন। আর এমন কথা জানতে পেরে

About desk

Check Also

পুরুষের শক্তি বাড়ানোর ৪টি ঔষধি খাবার।

বর্তমান যুগে বেশিরভাগ পুরুষই যৌন সমস্যায় ভোগেন। দিন দিন এ সমস্যা প্রকট হচ্ছে। কিছু খাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.