Breaking News

শেষ পর্যন্ত জানা গেল কারাগারে মেহেদি কোথায় পেয়েছিলেন পরীমণি!

মাদক মামলায় গ্রেফতারের ২৭ দিন পর জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। বুধবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কাশিমপুর কারাগার থেকে জামিন পেয়ে বের হন তিনি।

এসময় হাস্যজ্জল পরীমণিকে দেখতে পান ভক্তরা। তাকে বহনকারী সাদা রংয়ের গাড়িটি কাশিমপুর কারাগারের কারাফটক থেকে বের হলে হাত নাড়িয়ে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায়।

পরীমণির মুক্তির পর সকলের নজরে এসেছে তার ডান হাতের তালুতে ‌‘ডোন্ট লাভ মি বিচ’ আঁকা লেখা দেখে। অনেকের চোখ আটকে গেছে পরীমণির হাতের তালুতে আঁকা ওই লেখায়। মেহেদি দিয়ে নিজের হাতে এমনটা একেছেন এই চিত্রনায়িকা। স্বাভাবিকভাবেই এমন ছবি প্রকাশের পর প্রশ্ন উঠেছে, কারাগারে মেহেদি কীভাবে পেলেন পরীমনি?

কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের একটি সূত্র নিশ্চিত করেছে, কারাগারে বসেই মেহেদি দিয়ে হাতে এমনটা একেছেন এই চিত্রনায়িকা। তারা বলছেন, কারা ক্যান্টিনে খাবারের পাশাপাশি নারীদের সাজসজ্জার বিভিন্ন উপকরণ বিক্রি হয়। শুরু পরীমণিই নয়, অনেক নারী বন্দি ক্যান্টিন থেকেই মেহেদি কিনে হাতে পরতে পারেন। ক্যান্টিন থেকেই পরীমণি মেহেদি কিনে হাতে পরেছেন।

এর আগে গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

About desk

Check Also

পুরুষের শক্তি বাড়ানোর ৪টি ঔষধি খাবার।

বর্তমান যুগে বেশিরভাগ পুরুষই যৌন সমস্যায় ভোগেন। দিন দিন এ সমস্যা প্রকট হচ্ছে। কিছু খাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.