Breaking News

হাতে ‘ডোন্ট লাভ মি বিচ’ লেখার আসল উত্তর জানালেন পরীমনি!

মাদক মামলায় দীর্ঘ ২৭ দিন কারাগারে থাকার পর অবশেষে মুক্তি পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি। আজ বুধবার সকাল ৯টা ২১ মিনিটে আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভীর কাছে তাকে হস্তান্তর করেছেন কাশিমপুর কেন্দ্রীয় কারা কর্তৃপক্ষ। পরীকে নিতে কারাফটকে উপস্থিত ছিলেন তার খালু মোহাম্মদ জসিম উদ্দিন।

পরে সকাল সাড়ে ৯টার দিকে গাড়িতে পরীমনিকে নিয়ে কারাফটক ত্যাগ করেন তারা। এরমধ্যে সবার দৃষ্টি কেড়ে নিলো হাতে মেহেদি দিয়ে একটি লেখা ‘ডোন্ট ‘লাভ’ মি বিচ’। ২৭ দিন পর কারাগারের বাইরে বেরুনো অভিনেত্রীর ওই লেখা এবং ছাদখোলা গাড়িতে তার অভিব্যক্তি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়, অনেকেই এসব ছবি শেয়ার করতে শুরু করেন।

এই শব্দটি নিয়ে রীতিমত ঝড় শুরু হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এই লেখা দিয়ে কি বার্তা দিতে চেয়েছেন কিংবা কি বুঝাতে চেয়েছেন পরীমনি? দুপুরে বনানীর নিজ বাসায় ফেরার পর গণমাধ্যমের সাথে কথা বলেন পরীমনি। কারাগার থেকে বেরিয়ে নিজের হাতে ওই লেখাটি তিনি লিখেছেন বলে জানান পরীমনি।

‘ডোন্ট ‘লাভ’ মি বিচ’ কথাটির অর্থ ব্যাখ্যা করতে গিয়ে পরীমনি বলেন, ‘ডেফিনেটলি এটা তো একটা বার্তাই ছিল। এত কথা তো বলতে পারছিলাম না ওখানে বসে, মনে হলো এভাবে পৌঁছিয়ে দেই সবাইকে। এখন এটা দেখে যে মনে করবে, যার মনে হবে, আমাকে বলছে মনে হয়, ওর জন্যেই বলছি আমি।’ এই ‘বিচ’ কারা জানতে চাইলে পরীমনি বলেন, যারা বিচ, তাদের উদ্দেশ্য করেই এটা লেখা।

যে যে বিচ, যারা মনে করে আল্লাহ, আমাকে এটা আমাকে লিখছে কিনা, সে-ই বিচ। বিচের সংখ্যা তো অনেক বড়, অনেক লম্বা। যখন আমি অ্যারেস্ট হইলাম তখন এক রকম অ্যাকটিভিটিজ। আবার যখন জামিন পেলাম, তখন অন্যরকম অ্যাকটিভিটিজ। ওরা হইল বিচ।’ পরীমনি আরও বলেন, ওদের ভালোবাসার দরকার নেই। মুখে এক, মনে এক – ওদের ভালোবাসার দরকার নেই। যারা আমাকে ভালোবাসে, তারা আমার পাশে থাকলেই হবে।

গ্রেপ্তার হওয়া ও কারাগারে যেভাবে সময় কাটাতে হয়েছে, কয়েকদিন পর সবাইকে তার বিস্তারিত জানাবেন এই নায়িকা। এ বিষয়ে তিনি বলেন, এটা নিয়ে ডেফিনিটলি কথা বলবো। আমাকে তো কথা বলতেই হবে। এটা আমার দায়বদ্ধতা। কিন্তু আমার কিছু সময় লাগবে। অনেক লম্বা কথা আছে, আমি বলতে চাই। সত্যি সত্যি বলতে চাই, ডেফিনিটলি আমি বলবো।

About desk

Check Also

পুরুষের শক্তি বাড়ানোর ৪টি ঔষধি খাবার।

বর্তমান যুগে বেশিরভাগ পুরুষই যৌন সমস্যায় ভোগেন। দিন দিন এ সমস্যা প্রকট হচ্ছে। কিছু খাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Recent Comments

No comments to show.